,

ডেমরায় দুই শিশু হত্যার ঘটনায় গ্রেফতার ২

বিডিনিউজ ১০, রাজধানী ডেস্ক: রাজধানীর ডেমরায় ফারিয়া আক্তার দোলা (৪) ও নুসরাত জাহান (৪) নামে দুই শিশুকে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় মূল আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাতে ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মূল অভিযুক্ত গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুল।
এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় নিহত নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে ডেমরা থানায় মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখায়রুল ইসলাম জানান, দুই শিশু হত্যার অভিযোগে মঙ্গলবার সন্ধ্যায় মামলা দায়ের হওয়ার পর রাতেই দুই আসামিকে গ্রেফতার হয়।

আজ বুধবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এর আগে, রাজধানীর ডেমরায় সোমবার রাত ১০টার দিকে একটি ফ্ল্যাট থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। তারা ওইদিন (সোমবার) দুপুর থেকে নিখোঁজ ছিল। লাশ দুটি উদ্ধারের পরে মঙ্গলবার দুপুরে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড হাসপাতাল) ময়নাতদন্ত করা হয়।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তঅ (ওসি) সিদ্দিকুর বলেছেন, সোমবার রাত পৌনে ১০টার দিকে আবুলের বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে মেয়ে শিশু দুটির লাশ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদনে নিহত নুসরাতের কপাল এবং বাম চোখ ও নাকের উপরে কালো দাগ আছে। আর ফারিয়ার গলার ডান পাশের সামনের দিকে কালচে দাগ রয়েছে। ওই দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর